আজ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ ইং

করোনার মধ্যেও মাজার এলাকায় বসছে জুয়ার আসর

মোংলা প্রতিনিধিঃ করোনা পরিস্থিতির মধ্যে বিধি নিষেধ না মেনে দোকানপাট খুলে রেখে মোংলায় প্রকাশ্যে রমরমা জুয়ার আসর বসিয়ে হাজার হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। উপজেলার চাঁদপাই ইউনিয়নের ১ নং ওয়ার্ডে উত্তর চাঁদপাই মোড় সংলগ্ন একটি চায়ের দোকানে দিনে রাতে প্রকাশ্যে এ জুয়ার আসর চলে।

এ ব্যাপারে চাঁদপাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোল্লা মোঃ তারিকুল ইসলাম অভিযোগ করে বলেন, ‘আমি একাধিকবার পুলিশকে জানিয়েছি, তবে তারা অভিযান চালায়নি’। চাঁদপাই ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের সাবেক মেম্বর রাবেয়া বেগমের ছেলে মোঃ মিঠুন হাওলাদার এই জুয়ার আসর বসিয়ে টাকা হাতিয়ে নিচ্ছেন।

সোমবার দুপুরে সরেজমিনে উত্তর চাঁদপাই মোড় সংলগ্ন মোঃ মিঠুন হাওলাদারের চায়ের দোকানে গেলে দেখা মেলে প্রকাশ্যে জুয়ার আসর। সেখানে একদল জুয়াড়ি টাকার বিনিময়ে তাস, পাশা এবং দাবা খেলছেন। স্থানীয় সংবাদকর্মিদের ক্যামেরা দেখে সেখান থেকে মিঠুনসহ জুয়াড়িরা দ্রুত দৌড়ে পালিয়ে যান।

স্থানীয়রা এ সময় অভিযোগ করে বলেন, প্রতিদিন সকাল ৯ টা থেকে গভীর রাত পর্যন্ত এখানে জুয়া চললেও কখনো পুলিশ এসে অভিযান চালায়নি। এতে করে যুব সমাজ ধ্বংস হচ্ছে, এভাবে তো চলতে দেয়া যায়না।
চাঁদপাই মোড় এলাকায় মিঠুনের দোকান ও জনৈক হাবিব মোড়লের বাড়ীসহ কয়েকটি পয়েন্টে প্রতিনিয়ত বসছে জুয়ার রমরমা আসর।

এ প্রসঙ্গে মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী বলেন, ‘আপনারা আপনাদের কাজ করেন, আর আমরা আমাদের কাজ করবো’।

এদিকে চাঁদপাই ইউনিয়নের চেয়ারম্যান মোল্লা মোঃ তারিকুল ইসলাম বলেন, উত্তর চাঁদপাই গ্রামের বিভিন্ন পয়েন্টে জুয়ার আসর বসে বলে আমার কাছে তথ্য আছে, এ ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীকে বলে কোন কাজ হয়নি। তবে আবারো বিশেষ করে উপজেলা চেয়ারম্যান, ইউএনও ও থানার সাথে কথা বলে দেখি এ নিয়ে কি করা যায়।

এবিষয়ে বাগেরহাট জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান,তিনি দ্রুত প্রয়োজনীর নিবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...